Home বাংলাদেশ আমার নামে অভিযোগ গুলো মিথ্যা ছিলো: আহসান হাবিব পেয়ার

আমার নামে অভিযোগ গুলো মিথ্যা ছিলো: আহসান হাবিব পেয়ার

1 second read
0
0
147

উল্লেখ্য, ২০১৭ সালের(১ আগস্ট) বিকালে খিলগাঁওয় তিলপাপাড়ার একটি বাসা থেকে দীর্ঘদিন ধরে নারীদের ব্ল্যাকমেইল করে যৌন হয়রানির অভিযোগে আহসান হাবিব পেয়ার গ্রেফতার করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের (সিটিটিসি) সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগ।

আহসান হাবিব পেয়ার বলেন, আমার নামে যে অভিযোগ ছিলো তার ভিতর একটি হচ্ছে আমি ৭০ লক্ষ টাকা দিয়ে বাড়ি কিনেছি যা সম্পূর্ন মিথ্যা। আরো বলা হয়েছে ২টি গাড়ির মালিক আমি, এটিও মিথ্যা। আমি প্রয়োজনে গাড়ি গুলো ভাড়া নিছিলাম। এরপর বলা হয়েছিলো আমি স্বর্নের ঘড়ি ইউস করি। এটিও মিথ্যা এগুলো স্বর্নের ছিলো না যার দাম ছিলো ১৮০০ টাকা।

তিনি আরো বলেন, আমার নামে কোন মেয়ে এমন অভিযোগ করেনি যার সাথে আমি চলেছি, বন্ধুত্ত করেছি। যারা অভিযোগ করেছে তাদেরকে আমি কখনও স্পর্ষ করিনি। দুর থেকে যদি কেউ হাদিয়া দিয়ে থাকে তাদের স্বার্থে আর এরপর বলে ব্ল্যাক মেইল তাহলে আমার কিছু বলার নেই, তবে আমি বলতে চাই আমার বিরুদ্ধে অভিযোগ গুলো সত্য নয়। প্রিয় বন্ধুরা বলতে গেলে অনেক কথা সর্বপরি আমি বলব আমি একটি ষড়যন্ত্রের শিকার।

চিকিৎসার কথা বলে নারীদের সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপনের ভিডিও ধারণের মাধ্যমে পর্নোগ্রাফি তৈরি করে অর্থ দাবি করে আসছিল। দুই নারীর এমন অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে পর্নোগ্রাফি তৈরি ও সংরক্ষণের কাজে ব্যবহৃত কম্পিউটার ও মোবাইল ফোন উদ্ধার করা হয়।তিন বছর পর জেল থেকে জামিনে বের হয়েছে সেই আহসান হাবিব পেয়ার। তার ইউটিউব চ্যানেল ahp tv তে ‘কি ঘটেছিলো সেদিন! হাজার অভিযোগের উত্তর দিলেন আহসান হাবীব পেয়ার; শিরোনামে একটি ভিডিও আপলোড দেন। সেখানে তিনি বলেন, আমার নামে অভিযোগ গুলো সব মিথ্যা ছিলো

Load More Related Articles
Load More By admin
Load More In বাংলাদেশ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

টি স্পোর্টস লাইভ .! বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ ! লাইভ খেলা দেখুন

আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন আশা করি সবাই ভালো আছেন। আমরা অনেকেই আছি যারা মোবাইলে সরাসর…