Home খেলা মাশরাফি এখনো যথেষ্ট ভালো ক্রিকেটার : বাশার

মাশরাফি এখনো যথেষ্ট ভালো ক্রিকেটার : বাশার

0 second read
0
0
231

আইসিসির এফটিপি অনুযায়ী এই বছর অনেক ম্যাচ রয়েছে বাংলাদেশের। আর তাই মাশরাফির বদলে তরুণদের তৈরি থাকতে তাদের সেই সুযোগটা করে দিতে চান বলে জানালেন বাশার।।

“আমাদের যদি বাংলাদেশ ক্রিকেটের ভবিষ্যতের কথা চিন্তা করতে হয় তাহলে নতুনদের সুযোগ দিতে হবে। আমার মনে হয় না এখনই তুলনা করাটা ঠিক হবে। নতুন যারা সুযোগ পাবে আমরা মনে করি তারা ভবি
টি-টোয়েন্টি কাপে বল হাতে ভালো পারফর্ম করেও প্রাথমিক দলে ঠাই হয়নি মাশরাফির। তাকে না রাখার পেছনে ‘বাংলাদেশ ক্রিকেটের ভবিষ্যৎ’ এর যুক্তি থাকলেও নির্বাচক হাবিবুল বাশার তুলে ধরলেন বাস্তবতা। তার চোখে বর্তমানে মাশরাফি যথেষ্ট ফিট থাকলেও ভবিষ্যতের কথা চিন্তা করে প্রাথমিক দলে রাখা হয়নি বলে জানান তিনি।

“মাশরাফি গত ২০ বছর ধরে আমাদের সার্ভিস দিয়েছে। মাশরাফি দেশের ক্রিকেটের জন্য কি করেছে আমরা সবাই জানি। যে কারণে আমি ওর সঙ্গে কাউকে তুলনা করতে যাব না। ও সবসময় আমাদের আইকনিক ক্রিকেটার ছিল। বাট আমাদের প্রধান নির্বাচক যেটা বলেছেন, আমাদের ভবিষ্যতের দিকে তাকাতে হবে। আমি মনে করি সে এখনো যথেষ্ট ভালো ক্রিকেটার কিন্তু বাস্তবতার দিকে তাকান তাহলে দেখবেন এক বছর পর কেমন হবে সেটা বলা কঠিন।”
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আসন্ন তিন ম্যাচ ওয়ানডে সিরিজের জন্য ২৪ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে দুই নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু ও হাবিবুল বাশার। তবে প্রাথমিক দলে জায়গা হয়নি মাশরাফির। নির্বাচক বাশার মনে করেন মাশরাফি এখনো যথেষ্ট ভালো ক্রিকেটার।

গত বছর ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজে অধিনায়কত্বের ইতি টেনেছেন বাংলাদেশের সফলতম ওয়ানডে অধিনায়ক মাশরাফি মুর্তজা। সেই সিরিজে অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ানোর পরই অনেকেই অনুমান করেছিল এটিই মনে হয় মাশরাফির শেষ অধ্যায়। সব শঙ্কা দূর করে যেন সেই অনুমানই সত্যি হয়ে দাঁড়াল।

Load More Related Articles
Load More By admin
Load More In খেলা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

ফজরের নামাজের সময় মৃত্যুর আকুতি পূরণ হলো সেই যুবকের‍

এরপর থেকে নিজের মৃত্যু নিয়ে তাসনিমের স্ট্যাটাসটি হু হু করে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। অনেক…